Skip to main content

heart touching love story in bengali language-bangla romantic love story


heart touching love story in bengali language-bangla romantic love story
heart touching love story in bengali language-bangla romantic love story





হে বন্ধুরা আজকে আমি তোমাদের ভালবাসার গল্প শোনাতে এসেছি তাহলে বেশি দেরি না করে চলো গল্পটি শুরু করা যাক

true love story in bengali language


আমার নাম শুভ আমি কলেজের স্টুডেন্ট আমার বয়স 21 আমাকে কলেজ যাওয়ার জন্য প্রত্যেকদিন বাস ধরতে হত। আমি রোজ দিনের মতো আজকেও বাসের জন্য দাঁড়িয়ে আছি। অনেকক্ষণ অপেক্ষা করার পর অবশেষে বাসে উঠে জানালার ধারে এসে বসলাম। কিছুক্ষণ পর পরের বাস স্ট্যান্ড থেকে একটি মেয়ে উঠল আমি জানিনা তাকে দেখে আমার মনটা যেন কেমন হতে লাগলো। এটা স্বাভাবিক রাস্তায় কোন সুন্দর মেয়ে দেখলে সবাই তো প্রেমে পড়ে (bangla romantic love story)যাবে না। মেয়েটি বাসে উঠে আমার পাশের সিটে এসে বসলো। কি সুন্দর দেখতে তার চুল ঠোট আমি দেখে পুরো ফিদা
bangla romantic love story


হ্যালো আপনি কি কলেজে যাচ্ছেন দেখে তো তাই মনে হচ্ছে
হ্যাঁ আপনি
হ্যাঁ আমিও কলেজে যাচ্ছি ঢাকা ইউনিভার্সিটি তে পড়ি আমি আর আপনি
হ্যাঁ আমিও ঢাকা ইউনিভার্সিটি কলেজে পড়ি আমি সেকেন্ড ইয়ারে আছি
আচ্ছা আমরা কি বন্ধু হতে পারি না মানে আপনি যদি চান। হ্যাঁ কেন নয় আপনার সাথে তো বন্ধুত্ব করা যায়। আচ্ছা আপনার মোবাইল নাম্বারটা দেবেন না মানে একটু কথা বলতাম আপনার সাথে। হ্যাঁ দিতেই পারি যেহেতু আমরা একই কলেজে পড়ি কিন্তু আমার কিছু শর্ত আছে যখন তখন আমাকে ফোন করা যাবে না ঠিক আছে।

heart touching love story in bengali language



এমন করে শুরু হয় আমাদের লাভ স্টোরি পরের দিন রাত্রিবেলা পিয়া কে কল করি।

 Suvo:লিং টু পিয়া
হ্যালো কে বলছেন আমি শুভ বলছি

Piya:ও হ্যাঁ আপনি হ্যাঁ বলেন কি দরকার
Suvo:আপনার সাথে কথা বলতে মন চাইছিল আর কি
Piya: আচ্ছা তো রাতের খাবার খাওয়া হয়ে গেছে
Suvo: এখনো হয়নি এই খাব আর আপনার
Piya:না,
Suvo:আচ্ছা আপনি এত কিউট কেন আপনার বাবা-মা আপনাকে তো ব্যাংকেও রাখতে পারে
Piya: তাই আপনি না খুব ভালো মজা করেন
Suvo:আমি তো সত্যি কথাই বললাম

আচ্ছা বাই মা খেতে ডাকছে পরে কথা হবে গুড নাইট 😀হ্যাঁ গুড নাইট

এমন করে 10-12 দিন পিয়ার সাথে মোবাইলে কথা বলার পর আমি যেন পিয়াকে ভালোবেসে ফেলেছি ওর সাথে কথা না বললে আমার যেন দিন কাটে না আমি ওকে কি করে যেন ভালোবেসে ফেলেছি

bangla romantic love story


পরের দিন রাতে শুভ কলিং টু পিয়া..........

  Piya:  হ্যালো হ্যাঁ বলো
Suvo: আচ্ছা কি করছো তুমি এখন ফাঁকা আছো না মানে তোমার সাথে একটা কথা বলার ছিল
Piya:  বল কি বলবা আমার তো এখন বন্ধু ই
Suvo: আমি ঠিক বুঝতে পারছিনা কি করে শুরু করব তুমি কিছু মনে করবে না তো

Piya: নানা করবো না এবার তো বলো
Suvo:  আই লাভ ইউ প্রিয়া আমি তোমাকে খুব ভালোবাসি তোমাকে ছাড়া আমি বাঁচবো না তোমাকে যে কখন ভালোবেসে ফেলেছি আমি নিজেও বুঝতে পারছি না আমি তোমাকে খুব ভালোবাসি প্রিয়া

Piya:  ও তাই তুমি আমার জন্য কি কি করতে পারো শুনি suvo:  তুমি যা বলবে আমি তাই করবো প্লিজ পিয়া আমি তোমাকে খুবই ভালোবাসি
Piya:  আচ্ছা তুমি কি আমার সামনে এসে বলতে পারবে suvo: হ্যাঁ পারব কিন্তু তোমাকে আমার খুব ভয় লাগে আগে আই লাভ ইউ টু বলো তাহলে
Piya: না বলব না আগে তুমি আমার সামনে এসে বল তারপরে ভেবে দেখব

কেন জানিনা আমার মনে হতে লাগলো প্রিয়া ও যেন আমাকে খুবই ভালোবাসে ওকে কালকে বিকেল পাঁচটার সময় পার্কের ধারে চলে আসতে

true love story in bengali language




true love story in bengali language

পরের দিন........

আমার না একটু নার্ভাস ফিল হচ্ছে এই প্রথমবার কোন মেয়েকে আমি প্রপোজ করতে যাচ্ছি একটু ভয়ও লাগছে কিন্তু জানিনা কি হবে। যায় বেরিয়ে পড়ি 10 মিনিট  বাসে আসার পর পার্কে এসে পৌছালাম দেখিও একটা নীল রঙের শাড়ি পড়ে আছে

তোমাকে শাড়ি পড়ে খুবই সুন্দর লাগছে
Thnx suvo......

আচ্ছা piya তোমাকে যেদিন প্রথম দেখেছিলাম আমার তোমাকে ভালোবেসে ফেলেছি আমি তোমাকে ছাড়া বাঁচবো না প্রিয়া আমি তোমাকে খুব ভালোবাসি আই লাভ ইউ প্রিয়া। ও তাই ঠিক আছে কিন্তু আমার কিছু শর্ত আছে আমাকে ছাড়া অন্য কোন মেয়ের দিকে তাকালে তোমাকে মেরে ফেলব।
Ok piya,
Ok love you to.....

Comments

Popular posts from this blog

bengali romantic shayari - bangla shayari photo

Wellcome to my website bengali romantic shayari -bangla shayari photo bengali romantic shayari      আমরা অনেকেইপরতে ভালো বাসি।তোমাদের জন্য কিছু Bengal shayari দেওয়া হলো। এবং আরো অনেক shayar ভবিষ্যতে তোমাদের।  bengali romantic shayari    যখন কেউ কারো জন্য কাঁদে। 😓 সেটা হলো আবেগ ।। যখন কেউ কাউকে কাঁদায়।  🌹 সেটা হলো প্রতারণা ।। আর যখন কেউ কাউকে কাঁদিয়ে নিজেও কেঁদে ফেলে ,😓 সেটা হলো প্রকৃত ভালোবাসা ।। মুচকি হেসে যখন তুমি। 🙂 বসো আমার কলে !! 😍। তোমায় আমি সোহাগ ভরে!  চুমু দেবো গালে !!😘 যেদিন যখন তোমার চিঠি আমার কাছে এলো !! হাতের কাছে যেনো আমার সর্গ নেমে এলো !! 🖤🙃নদীর জল শুকিয়ে গেলে থাকবে শুধু বালি তুমি আমায় ভুলে গেলে ভুলবো না আমি🌷 💐অনেক ভালোবাসা আসবে যাবে জীবন পাঠশালায় আমার নামটা লিখে রেখো সবার মের তলায়🌹 bengali romantic shayari    আকাশের নীল পাখি দিয়ে তুমি আমাকে ফাঁকি আমি এখন সারাদিন বসে বসে তোমার ছবি আকি ভালো একবার যখন বেসেছি ছাড়বো  না আর হাল, আমি তোমার পাশেই আছি থাকবো চিরকাল. I love you mon dekhe va