Skip to main content

bengali romantic shayari - bangla shayari photo

Wellcome to my website

bengali romantic shayari -bangla shayari photo




bengali romantic shayari   আমরা

অনেকেইপরতে ভালো বাসি।তোমাদের জন্য
কিছু Bengal shayari দেওয়া হলো। এবং আরো অনেক shayar ভবিষ্যতে তোমাদের। 


bengali romantic shayari
bengali romantic shayari  

 যখন কেউ কারো জন্য কাঁদে। 😓
সেটা হলো আবেগ ।।
যখন কেউ কাউকে কাঁদায়। 🌹
সেটা হলো প্রতারণা ।।
আর যখন কেউ কাউকে
কাঁদিয়ে নিজেও কেঁদে ফেলে,😓
সেটা হলো প্রকৃত ভালোবাসা ।।


মুচকি হেসে যখন তুমি। 🙂
বসো আমার কলে !!
😍। তোমায় আমি সোহাগ ভরে! 
চুমু দেবো গালে !!😘


যেদিন যখন তোমার চিঠি
আমার কাছে এলো !!
হাতের কাছে যেনো আমার
সর্গ নেমে এলো !!

🖤🙃নদীর জল শুকিয়ে গেলে থাকবে শুধু বালি
তুমি আমায় ভুলে গেলে ভুলবো না আমি🌷
💐অনেক ভালোবাসা আসবে যাবে জীবন পাঠশালায়
আমার নামটা লিখে রেখো সবার মের তলায়🌹

bengali romantic shayari  


bengali romantic shayari




আকাশের নীল পাখি
দিয়ে তুমি আমাকে ফাঁকি
আমি এখন সারাদিন বসে বসে
তোমার ছবি আকি

ভালো একবার যখন বেসেছি ছাড়বো
 না আর হাল, আমি তোমার পাশেই
আছি থাকবো চিরকাল. I love you


mon dekhe valobaso,dhon dekhe noy”gun dekhe prem koro,rup dekhe noy..rater belay sopno dakho diner belay noy.”ek jonke valobaso,dos jonke noy”


যদি কখনো মনে হয় একা
যেখানেই থাকি না কেনো দিবো তোমায় দ্যাখা
মনে যদি কষ্ট আসে
থাকবো আমি তোমার পাশে
যদি কখনো কান্না পায়
মুছিয়ে দিবো জল মনের অন্তরায়


bengali romantic shayari


হাতটি ধরেছি, ছেঁড়ে দেবার জন্যে নয়
অনেক ভালবাসায়, অনেক
যত্ন নিয়ে ধরেছি তোমার হাত
কথা দিলাম, আরো শক্ত করে
 ধরে রাখবো তোমার হাত.

হৃয়ের সীমানায় রেখেছি য়ারে
হয়নিবলা আজো তারে।  ভালোবাসি 
বলতে গিয়ে ফিরে ফিরে আসি। কি 
করে বুঝাবো তারে আমি  কতটা ভালোবাসি

অভিমান সে যতোই করুক 
যেতে দিওনা তাকেঅনেক 
রাগের পরেও যে আড়চোখে
 তোমার খেয়াল রাখে 🖤🙃

তুমিহাসলে আমার ঠোঁটে হাসি😊😊 
    তুমি আসলে জোনাকি রাশি রাশি
রাখি আগলে তোমাই অনুরাগে ।।।
     বলো কীভাবে বোঝাই ভালোবাসি??😔😔


##তোর সুখের কারন নয় 
তোর দুঃখ ভোলানোর কারন হতে 
চাই তোর হাসির সাথী নয় তোর 
চোখের জল মোছার পত্ত 
হতে চাই তোর জীবনের বিশেষ
 কেও নয়শুধু মাত্র বিশেষ মুহূতের
 সাক্ষী হতে চাই...##    


bhalobasa shayari


দু জন যদি সত্যি পরস্পরকে
চাই তাহলে সারা পৃথিবী চাইলেও
তাদের আলাদা করতে পারেনা


দিনের ১০০টা নোটিফিকেশনের ভিড়ে
তোমার এ আশা নোটিফিকেশনের টা
আমার সবচেয়ে প্রিয়  i love you 😘😘

bhalobasa shayari


যে তোমাকে ইয়ার্কি করে
মরার কথাটাও সিরিয়াসলি 
নেয় তার কাছে তুমি সত্যি স্পেশাল

চাইনা কারোর মন চাই আমি
 চাইনা কারো জীবন শুধু এমন
 একজনকে চাই যে আমাকে বুঝবে
আর আমি তাকে হৃদয় ভরে ভালোবাসবো

bhalobasa shayari

bhalobasa shayari



তাকে বলে দিও গাড়ি-বাড়ি টাকা-পয়সা 
না থাকলেওতার প্রতি ভালোবাসা 
একটুও কমবে না because
I love you।।😘😘


আমি চাঁদ তুমি তারা আমাদের
 ভালোবাসাসাক্ষী থাকবে কারা তেরা
 মেরা রিস্তা হে সবচেয়ে পেয়ারা


🙂এই মন যে কি চাই শুধু তোমাকে
চাই তুমি ছাড়া আর কেউ 🥰
এই হৃদয়ে নাই ।।💖


এই পৃথিবীতে কাউকে যদি মন
দিয়ে ভালোবাসো তাহলে
পৃথিবীতে কেউই তোমাদের
আলাদা করতেপারবেনা


তুমি যদি ফুল হও আমি হবো

 তারা তুমি যদি ফুল হও আমি
 হব তারা তোমার আমার ভালোবাসা
 হবে না কোনো তুলনা

bangla shayari photo


চাইনা টাকা চাইনা গাড়ি চাইনা
 বাড়ি শুধু চাই তোমার বুকের
মাঝখানে তে শুধু তোমার ছবি
আঁকি ।।


bangla shayari photo
bangla shayari photo


চাই শুধু চাই তোমাকে 
যে চাই তুমি ছাড়া এ 
জীবনে আর কেউ নাই

bangla shayari photo



💕ভালোবাসা আর ভালোলাগা
 দুটো এক নয় ভালোবাসা 💖
যে সেটা যেটা শাড়ির দিক 
দিয়ে নয় মন দিয়ে হয়


bangla shayari photo


💕তাকে বলে দিও ভালোবাসতে 
মন লাগে টাকা নয় টাকা তো🥰
এককালের  আর মন হলোচি
রকালের💖
bangla shayari photo

Comments

Post a Comment

Popular posts from this blog

heart touching love story in bengali language-bangla romantic love story

heart touching love story in bengali language-bangla romantic love story হে বন্ধুরা আজকে আমি তোমাদের ভালবাসার গল্প শোনাতে এসেছি তাহলে বেশি দেরি না করে চলো গল্পটি শুরু করা যাক true love story in bengali language আমার নাম শুভ আমি কলেজের স্টুডেন্ট আমার বয়স 21 আমাকে কলেজ যাওয়ার জন্য প্রত্যেকদিন বাস ধরতে হত। আমি রোজ দিনের মতো আজকেও বাসের জন্য দাঁড়িয়ে আছি। অনেকক্ষণ অপেক্ষা করার পর অবশেষে বাসে উঠে জানালার ধারে এসে বসলাম। কিছুক্ষণ পর পরের বাস স্ট্যান্ড থেকে একটি মেয়ে উঠল আমি জানিনা তাকে দেখে আমার মনটা যেন কেমন হতে লাগলো। এটা স্বাভাবিক রাস্তায় কোন সুন্দর মেয়ে দেখলে সবাই তো প্রেমে পড়ে ( bangla romantic love story ) যাবে না। মেয়েটি বাসে উঠে আমার পাশের সিটে এসে বসলো। কি সুন্দর দেখতে তার চুল ঠোট আমি দেখে পুরো ফিদা হ্যালো আপনি কি কলেজে যাচ্ছেন দেখে তো তাই মনে হচ্ছে হ্যাঁ আপনি হ্যাঁ আমিও কলেজে যাচ্ছি ঢাকা ইউনিভার্সিটি তে পড়ি আমি আর আপনি হ্যাঁ আমিও ঢাকা ইউনিভার্সিটি কলেজে পড়ি আমি সেকেন্ড ইয়ারে আছি আচ্ছা আমরা কি বন্ধু হতে পারি না মানে আপনি যদি চান। হ্যাঁ কেন নয় আ